পুলিশ কর্মকর্তার কাছে বিদেশি অস্ত্র-ফেনসিডিল! র‍্যাবের হাতে ধরা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বিদেশি পিস্তল ও ফেনসিডিলসহ পুলিশের এক এসআই ও তার দুই সহযোগীকে আটক করেছে র‌্যাব। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় সোমবার ভোরে তাদের র‌্যাব-৩ এর একটি দল আটক করে।

আটককৃতরা হলেন পুলিশের এসআই কোয়কোবাদ পাঠান (৩০) ও তার সহযোগী সোহেল মিয়া (৩২) ও রবিন হোসেন (৩০)। কায়কোবাদ নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত।

র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব-৩ এর একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন যানবাহনে তল্লাশি করে। এ সময় একটি সাদা মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে দুটি বিদেশি পিস্তল, ২৫ রাউন্ড গুলি, ২৪০ বোতল ফেনসিডিল ও দুটি হ্যান্ডকাফসহ তিনজনকে আটক করা হয়। 

তিনি আরো জানান, আটকদের একজন পুলিশের এসআই। তিনি নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া পুলিশ ফাঁড়িতে কর্মরত। মাইক্রোবাসটি কুমিল্লা থেকে নারায়ণগঞ্জের দিকে যাচ্ছিল। 

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, র‌্যাব-৩ আটক তিনজনকে সোমবার রাতে সোনারগাঁ থানায় হস্তান্তর করেছেন। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।
সুত্রঃ কালের কণ্ঠ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here