বাংলাদেশের মাছের ঝোল এখনও মিস করি: ওয়াসিম আকরাম

করোনাভাইরাসের কারণে ঘরে বসে টাইগার বাঁহাতি ওপেনার তামিম ইকবাল গত কিছুদিন ধরে দেশি-বিদেশি ক্রিকেটারদের নিয়ে লাইভ আড্ডায় মেতেছেন। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ মে) বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদিন নান্নু ও আকরাম খানকে নিয়ে লাইভে আসেন তামিম। 

তাদের সঙ্গে সেই লাইভে বিশেষ অতিথি হয়ে এসছিলেন পাকিস্তানের সাবেক বাঁহাতি লিজেন্ড ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। সেখানেই বাংলাদেশের ক্রিকেট নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে তিনি জানান, প্রথম ম্যাচে বাংলাদেশের দর্শক দেখে আমি রীতিমতো অবাক হয়েছিলাম। ওয়াসিম আকরাম আরও বলেন, এখানকার মানুষের যে ক্রিকেট নিয়ে এতো বেশি উন্মাদনা রয়েছে এই বিষয়টা আমাকে অভিভূত করেছিল। তাছাড়া আমিও সেই সময় বাংলাদেশের কিছু কিছু মানুষের খুব কাছের ছিলাম। এ দেশের মানুষ, খাবার সবকিছুকেই আমি নতুন করে আবিষ্কার করতে চাইতাম। আমি মাছের ঝোল এখনও মিস করি।

উল্লেখ্য, এক সময় বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটে খেলে গেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরাম। ১৯৯৪-৯৫ সালের দিকে ঢাকা আহাহনীর হয়ে ঢাকা প্রিমিয়ার লিগে দুটি ম্যাচ খেলেছিলেন ওয়াসিম। সেই সময় স্টেডিয়ামে দর্শকের উপস্থিতি দেখে রীতিমতো অবাক হয়েছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here