দেশের ক্রান্তিলগ্নে দাম বাড়লো ইউনিলিভারের হ্যান্ডওয়াশ

নিজস্ব প্রতিবেদক: মাত্র তিন দিনের ব্যবধানে বিখ্যাত ইউনিলিভারের মত কোম্পানি হ্যান্ডওয়াশের দাম বাড়িয়েছে ৫ টাকা । কিন্তু গত জানুয়ারি মাসেও কোম্পানির পণ্যের দাম কমিয়ে ৯০ টাকা থেকে ৭৫ টাকা করেছিল।

গত জানুয়ারী মাসের ১৮ তারিখেও ৯০টাকা থেকে দাম কমিয়ে ৭৫ টাকা করা হয়। এরপর এ মাসের অর্থাৎ মার্চের ১৪ তারিখে পূর্ব
নির্ধারিত মূল্যে ফিরিয়ে আনা হয় ৯০টাকায়। কিন্তু গত তিন দিনের ব্যবধানে ২০০মি.লি হ্যান্ডওয়াশের দাম ৫ টাকা বাড়িয়ে ৯৫ টাকা করা হয়।

এ বিষয়ে মাকসুদ মাতাব্বর নামে একজন ফেইসবুক ব্যবহারকারী আক্ষেপ করে স্ট্যাটাসে লেখেন, দেশের এই ক্রান্তিলগ্নে এরা আমাদের পাশে দাঁড়ানোর কথা। কারণ বাংলাদেশের কসমেটিক বাজারের বিশাল অংশ তাদের দখলে । বছরের পর বছর তারা ব্যাবসা করে যাচ্ছে অথচ এই মুহূর্তের জরুরি পন্যের দাম না কমিয়ে বরং বাড়িয়ে দিয়েছে !! আপসোস যে যার অবস্থান থেকে দেশটাকে লুটেপুটে খেয়ে শেষ করছে।।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যুর সংখ্যা তিনজনে দাঁড়ালো। দেশে আরও নতুন করে ছয়জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট ৩৩ জন প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন।

করোনাভাইরাস সংক্রমণের কারণে সকল সরকারি অফিস চৌঠা এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। অর্থাৎ এই সময়ে সরকারি-বেসরকারি অফিস বন্ধ থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here